চট্টগ্রামে র‌্যাডিসন ব্লুর ২০ তলা থেকে ‘লাফিয়ে পড়ে’ যুবকের মৃত্যু


আরিফ কবির নামের ২৪ বছর বয়সী ওই যুবকের বাসা ঢাকার মোহাম্মদপুরে। এক সপ্তাহ আগে ‘মায়ের সঙ্গে ঝগড়া করে’ তিনি বাসা থেকে বেরিয়ে কক্সবাজারে চলে গিয়েছিলেন বলে চট্টগ্রাম কোতোয়ালি থানার পরিদর্শক রেজাউল করিম জানান।

হোটেল কর্তৃপক্ষের বরাত দিয়ে কোতোয়ালি থানার ওসি নেজাম উদ্দিন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, সোমবার বিকালে র‌্যাডিসন ব্লুর ২০তম তলার রেস্তোরাঁয় খেতে যান আরিফ।

“রাত পৌঁনে ৯টার দিকে তিনি বারান্দা থেকে নিচে লাফ দেন এবং ষষ্ঠ তলার বারান্দায় গিয়ে পড়েন। হোটেল কর্তৃপক্ষ তখন পুলিশে খবর দেয়।”

আরিফকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

“ওই যুবকের কাছে কক্সবাজার থেকে ঢাকা যাওয়ার বাসের টিকেট পাওয়া গেছে। তার পরিবারের সদস্যদের সঙ্গে আমরা কথা বলছি,” বলেন ওসি।

পরিবারের সঙ্গে কথা বলে কী জানা গেছে জানতে চাইলে পরিদর্শক রেজাউল করিম বলেন, “তার মা আমাদের বলেছেন, গত ৯ নভেম্বর ছেলের সাথে তার ঝগড়া হয়। পরে তিনি বাসা থেকে বের হলে আরিফও বেরিয়ে যায়।”

বাসা থেকে বের হওয়ার পর আরিফ বেশিরভাগ সময় মোবাইল বন্ধ রাখছিলেন। মাঝে মাঝে ফোন অন করে কথা বললেও পরে আবার ফোন বন্ধ পাওয়া যাচ্ছিল। সোমবার মা ও নানার সাথে তার কথা হয়েছিল বলে পরিবারের সদস্যরা পুলিশকে জানিয়েছেন।

পরিদর্শক রেজাউল জানান, সোমবার দুপুর পর্যন্ত আরিফের ফোনের লোকেশন ছিল কক্সবাজারে। বিকাল সাড়ে ৫টার দিকে তিনি চট্টগ্রামের হোটেল র‌্যাডিসনে যান।

“খাবার অর্ডার করে রাত ৮টা ৪৫ পর্যন্ত সে টেবিলেই ছিল। পরে সেখান থেকে উঠে খোলা বারান্দা থেকে নিচে লাফ দেয়।”

রাতের ঘটনার বিষয়ে জানতে চাইলে
র‌্যাডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউর পাবলিক রিলেশন অফিসার রাহফাত সালমান বলেন, “ওই ব্যক্তি আমাদের এখানে ডিনার করতে এসেছিলেন। হঠাৎ করেই তিনি লাফ দেন। কেন এটা করেছেন, এটা পুলিশ তদন্ত করছে। এর বাইরে আমরা কিছু বলতে পারব না।”  



Source link

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *