নটর ডেমের ছাত্র নিহত: চালকের সর্বোচ্চ শাস্তি চান তাপস


ময়লাবাহী গাড়ির ধাক্কায় নিহত নটর ডেম কলেজশিক্ষার্থী নিহতের ঘটনায় অভিযুক্ত চালকের সর্বোচ্চ শাস্তি চান ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র শেখ ফজলে নূর তাপস।

বুধবার (২৪ নভেম্বর) রাতে নগরীর কামরাঙ্গীরচরের জাওলাহাটিতে নিহত শিক্ষার্থী নাঈম হাসানের জানাজায় অংশগ্রহণ শেষে তিনি এ কথা জানান।

ডিএসসিসি মেয়র বলেন, সন্তানহারা পিতা-মাতাকে সান্ত্বনা দেওয়া যায় না। আমার নিজেরও দুই সন্তান। নিজেই উপলব্ধি করি, এটা কী রকম বেদনাদায়ক-মর্মান্তিক ঘটনা। এই কষ্ট ভাষায় প্রকাশ করা যায় না।

ঘাতক চালকের সর্বোচ্চ শাস্তি কামনা করে মেয়র শেখ তাপস বলেন, এ রকম গাফিলতি, কোনো অন্যায় বরদাশত করা হবে না। আমরা এরই মধ্যে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন থেকে ব্যবস্থা নেওয়া শুরু করেছি। তদন্ত কমিটি করেছি এবং আমরা এরই মধ্যে তাদের চিহ্নিত করেছি। তাদের বিরুদ্ধে বিভাগীয় মামলা এবং প্রাতিষ্ঠানিক যে কার্যক্রম আছে সেগুলোও নেবো। যাতে সুষ্ঠুভাবে বিচার সম্পন্ন হয় এবং সর্বোচ্চ শাস্তি যেন হয়, সেটাই কামনা করি।

jagonews24

এ সময় স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, মেয়র সাহেব তো আছেন। মেয়র সাহেব খোঁজখবর নেবেন। যে কোনো ব্যাপারে মেয়র সহযোগিতা করবেন, আমরা সহযোগিতা করবো। কাউন্সিলরকে দিয়ে যে কোনো সময়, যে কোনো ব্যাপারে খবর দেবেন, চলে আসবো। মেয়র সাহেব আপনাদের ব্যাপারে যা করার সবই করবেন।

এ সময় অন্যান্যের মধ্যে ডিএসসিসি সচিব আকরামুজ্জামান, কাউন্সিলরদের মধ্যে ৫৫ নম্বর ওয়ার্ডের মো. নুরে আলম, ৫৬ নম্বর ওয়ার্ডের মোহাম্মদ হোসেন, ৫৭ নম্বর ওয়ার্ডের মো. সাইদুল ইসলাম এবং সংরক্ষিত আসনের শেফালী আক্তার প্রমুখ উপস্থিত ছিলেন।

বুধবার বেলা সাড়ে ১১টার দিকে গুলিস্তানে রাস্তা পারাপারের সময় ডিএসসিসির ময়লার গাড়ির ধাক্কায় নটর ডেম কলেজের নাঈম হাসান (১৮) গুরুতর আহত হন।

পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়। দুপুর সোয়া ১২টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন

পরে এ ঘটনায় অভিযুক্ত গাড়িচালককে আটক করে পুলিশ। আটক চালকের নাম রাসেল খান (২৭)। শিক্ষার্থীকে ধাক্কা দেওয়া গাড়িটিও জব্দ করেছে পুলিশ।

এমএমএ/ইএ/জিকেএস



Source link

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *