নারায়ণগঞ্জে অগ্নিকাণ্ডে ৩ পোশাকশ্রমিক দগ্ধ


নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে একটি সাত তলা ভবনের চারতলায় অগ্নিকাণ্ডে তিন যুবক দগ্ধ হয়েছেন। তাঁরা সবাই স্থানীয় একটি পোশাক কারখানার কর্মী। বৃহস্পতিবার সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জের কদমতলী এলাকায় ইপিজেডের সামনে আদনান টাওয়ারে এ ঘটনা ঘটে।
দগ্ধরা হলেন মো. মামুন, জীবন মিয়া ও পারভেজ হোসেন। তাঁদের বয়স ২০ থেকে ২৮ বছরের মধ্যে। উদ্ধার করে তাঁদের রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক বাচ্চু মিয়া প্রথম আলোকে বলেন, দগ্ধ তিনজনের মধ্যে মামুন ও পারভেজের শরীরের ৯৯ শতাংশ এবং জীবনের শরীরের ৩০ শতাংশ দগ্ধ হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক। তাঁরা সবাই আদনান টাওয়ারে বসবাস করতেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, আদনান টাওয়ারের চতুর্থ তলায় আগুন লাগে। পরে তা পুরো ভবনে ছড়িয়ে পড়ে। ফায়ার সার্ভিসের আদমজীর দুটি ইউনিট পৌনে এক ঘণ্টার চেষ্টায় আগুন নেভাতে সক্ষম হয়।

এ বিষয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের আদমজীর সিনিয়র স্টেশন অফিসার রুহুল আমিন প্রথম আলোকে জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছার আগেই দগ্ধদের উদ্ধার করে ঢাকায় নিয়ে যান আশপাশের লোকজন। ওই ভবন পরিদর্শন করে গ্যাস কিংবা বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে প্রাথমিকভাবে মনে হয়নি। অগ্নিকাণ্ডের কারণ খুঁজতে তদন্ত চলছে।



Source link

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *