নৌকায় ‘ভোট দিতে বলায়’ জয়নুল আবদিন ফারুকের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবি


দলের চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুকের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছে নোয়াখালীর সেনবাগ উপজেলা বিএনপির একাংশের নেতারা। সংবাদ সম্মেলন করে এই বিএনপি নেতারা অভিযোগ করেছেন, জয়নুল আবদিন উপজেলার কাবিলপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর নৌকা প্রতীকের পক্ষে ভোট দিতে বলেছেন।

আজ মঙ্গলবার বিকেলে সেনবাগ দক্ষিণ বাজারে উপজেলা বিএনপির কার্যালয়ে কেন্দ্রীয় বিএনপির সদস্য কাজী মফিজুর রহমানের অনুসারীরা এ সংবাদ সম্মেলন করেন। সংবাদ সম্মেলন থেকে জয়নুল আবদিন ফারুকের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের জন্য দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ কেন্দ্রীয় নেতাদের প্রতি আহ্বান জানানো হয়।

তবে এ বিষয়ে জানতে চাইলে বিএনপি নেতা জয়নুল আবদিন আজ মঙ্গলবার সন্ধ্যায় মুঠোফোনে প্রথম আলোকে বলেন, ‘বিএনপি কোনো নির্বাচন করছে না। এসব সাংবাদিক সম্মেলনে আমি বিশ্বাস করি না। ওই গ্রুপকেও (কাজী মফিজুর রহমান) আমি বিশ্বাস করি না। তাই এসব বিষয়ে আমি কোনো কথা বলব না।’

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা বিএনপির সদস্যসচিব মোক্তার হোসেন ওরফে ইকবাল মাস্টার। লিখিত বক্তব্যে তিনি উল্লেখ করেন, কেন্দ্রীয় সিদ্ধান্তের আলোকে সারা দেশের মতো নোয়াখালীতেও বিএনপি চলমান ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা থেকে বিরত রয়েছে। এ কারণে উপজেলা বিএনপিও প্রত্যক্ষ কিংবা পরোক্ষভাবে দলের কাউকে নির্বাচনে প্রার্থী হওয়ার জন্য অনুমোতি দেয়নি।



Source link

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *