মঠবাড়িয়ায় এসি ল্যান্ডকে ঘুষ দিতে চাওয়ায় ব্যবসায়ীকে পুলিশে সোপর্দ


পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় সহকারী কমিশনারকে (ভূমি, এসি ল্যান্ড) ঘুষ দিতে চাওয়ায় এক ব্যবসায়ীকে পুলিশে সোপর্দ করা হয়েছে। গতকাল মঙ্গলবার এসি ল্যান্ড সাখাওয়াত জামিল নিজেই ওই ব্যক্তিকে পুলিশে সোপর্দ করেন।

ওই ব্যবসায়ীর নাম আতিকুর রহমান (৩৮)। তিনি উপজেলার বড় শৌলা গ্রামের আবদুল মালেকের ছেলে এবং উপজেলার সাফা বাজারে একটি ওষুধের দোকান চালাতেন। এ ঘটনায় ওই দিন রাতেই উপজেলা ভূমি অফিসের সার্ভেয়ার মো. আসাদুল্লাহ বাদী হয়ে স্থানীয় থানায় মামলা করেন। এ মামলায় আতিকুরকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, সাফা বাজারের ব্যবসায়ী জহির জমাদ্দারের নামে ডিসিআর (ডুপ্লিকেট কার্বন রসিদ) নেওয়া একটি দোকানঘর আতিকুর রহমান ভাড়া নিয়ে ওষুধ বিক্রি করে আসছেন। সম্প্রতি আতিকুর রহমান ওই দোকানঘরের ডিসিআর নিজের নামে নেওয়ার জন্য চেষ্টা করছিলেন।

কাজটি করে দেওয়ার জন্য গতকাল সন্ধ্যায় আতিকুর উপজেলা ভূমি অফিসে গিয়ে এসি ল্যান্ডকে ৫০ হাজার টাকা ঘুষ দেওয়ার চেষ্টা করেন। এ সময় সাখাওয়াত জামিল ঘুষ নিতে অস্বীকৃতি জানালেও আতিকুর টাকার বিনিময়ে কাজটি করে দেওয়ার জন্য বারবার অনুরোধ করেন। একপর্যায়ে আতিকুরকে পুলিশে সোপর্দ করেন এসি ল্যান্ড।



Source link

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *